Blog Img
Movie & Series review

𝐀 𝐦𝐨𝐯𝐢𝐞 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐮𝐧𝐝𝐥𝐞 𝐨𝐟 𝐣𝐨𝐲'𝐬,𝐞𝐦𝐨𝐭𝐢𝐨𝐧𝐬 & 𝐢𝐧𝐬𝐩𝐢𝐫𝐚𝐭𝐢𝐨𝐧... 7 𝐲𝐞𝐚𝐫𝐬 𝐨𝐟 𝐀𝐥𝐥 𝐭𝐢𝐦𝐞 𝐟𝐚𝐯𝐨𝐮𝐫𝐢𝐭𝐞 𝐂𝐡𝐚𝐫𝐥𝐢𝐞❣️

ওহ!  চার্লি... ❤️
তোমাকে বারবার দেখতে মন যায়

আমি আসলে ছোটোখাটো একজন মুভি লাভারস.... 
অ্যাকশন, কমেডি কিংবা গল্প ভিত্তিক সবধরনের কাজই আমার প্রায় পছন্দ। মোট কথা আমি কতটা উপভোগ করলাম সেটাই আসল। এক সময় বেশই দেখা হতো এখন ঐভাবে না হলেও সময় পেলে বিশেষ করে যেগুলো আলোচিত হয় বা ভালো রেসপন্স আসে এরকম কাজই দেখা হয়।

প্রথম দিকে হিন্দি ডাব বা বলিউডের ছবিই বেশি দেখতাম অন্যান্য ইন্ডাস্ট্রির (তেলেগু, মালায়ালাম, কন্নড়,তামিল) ভাষা না বুঝার জন্য বেশি দেখা হতো না। বাংলা সাবটাইটেল থাকা সত্বেও দেখার সাহস পেতাম না যে এভাবে দেখে কতটাই বা বুঝবো! পরবর্তীতে দেখাটা শুরু করলামও সেটা খুব সম্ভবত এই চার্লি মুভি দিয়েই। আহা! আমি যেন প্রেমে পড়ে গেলাম এভাবে দেখার। তাই এক এক করে এভাবে বেশ মুভিই দেখা হয়েছে। প্রায়গুলোই ভালো গল্পের এবং খুব ভালোও লাগতো। মন চাইতো কিছু লিখি....

তবে কখনো লিখা হয়নি ঠিকঠাকভাবে, আমার খুব ইচ্ছে একটু আদটুকু হলেও লিখার বা অন্তত মনের অনুভূতিটা প্রকাশ করার। এমন অনেক মুভি আছে যেগুলো দেখে খুব খুব ইচ্ছে হয়েছিলো যে লিখিই না একটু কিন্তু হয়ে উঠে নি। একদিন অল্প অল্প লাইন করে হলেও পছন্দের মুভি গুলো নিয়ে লিখবো..

যাই হোক' এই সুন্দর সুন্দর গল্পের মুভি দেখার জার্নিটা যেহেতু এতো সুন্দর একটা "চার্লি" দিয়েই শুরু হয়েছিলো তাই এটা সবসময় স্পেশাল থাকবে। আই লাভ চার্লি ❤️।

Subscribe to our Blogging Community

Sign up for free and be the first to get notified about new posts.